ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
চট্টগ্রামে হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র্যাব

চট্টগ্রামে হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র্যাব

চট্টগ্রামে হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র্যাব

চট্টগ্রাম প্রতিবেদক,
চট্টগ্রামের ফটিকছড়িতে ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে এক যুবককে জবাই করে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার করেছে র্যাব। শনিবার (১৯ ফেব্রুয়ারী/২২) সকালে র্যাব জানায়,
চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুরে ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে জসিম নামে এক যুবককে জবাই করে হত্যা মামলার অন্যতম প্রধান আসামী আলমগীরকে গ্রেফতার করা হয়েছে।
র্যাব জানায়,গত ১৪ ফেব্রুয়ারি পারিবারিক বিরোধের জের এবং ফেসবুকে প্রতিপক্ষকে ‘মাদক ব্যবসায়ী’ উল্লেখ করে স্ট্যাটাস দেওয়ার অভিযোগে কতিপয় দুস্কৃতিকারী মুহাম্মদ জসিম উদ্দিন নামে এক ব্যক্তির বাড়িতে হামলা চালিয়ে নির্মম ও নৃশংসভাবে জবাই করে হত্যা করে। এ সময় জসিমকে বাঁচাতে গিয়ে তার দুই ভাই মুহাম্মদ করিম ও মুহাম্মদ রফিক আহত হয়।
র্যাব জানায়,গোয়েন্দা নজরদারী, আধুনিক ও তথ্য প্রযুুক্তি ব্যবহার করে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন সিপিএআর এলাকা থেকে আসামী আলমগীরকে আটক করা হয়।
আটককৃত আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার ভূজপুর থানায় ১টি হত্যা মামলা ও ১টি অস্ত্র আইনে মামলা রয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST